আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা । আশা করি সবাই আল্লাহর অশেষ রহমতে খুব ভালো আছেন । আজকে আমি আপনাদের জন্য



নিয়ে এসেছি একটি ইসলামিক গজল যা আপনার হৃদয়কে সঠিক পত্থ দেখাবে।

গোলটির নাম হলো :


আমার মরন আসিবে কখন কেউ তো জানে না 





আমার মরন আসিবে কবে গজল লিরিক্স | কলরব গজল লিরিক্স-lyrics.

                ১.আমার মরণ আসিবে কবে 
                     কেউ তো জানে না,
                  আমি চলে গেলে আমায়
                  তোমরা ভুইলা যাইও না,
                     আমার মরণ আসিবে কবে
                       কেউ তো জানে না,

এই দুনিয়ায় চির-জীবন
থাকার যাইগা না,
অন্ধকার কবর যে আমার
আসল ঠিকানা,
সবাই রেখে আমায় চলে
যাবে সঙ্গি হবে না,
আমার মরণ আসিবে কবে 
কেউ তো জানে না,

                     ৩.আমি চলে গেলে আমায়
                         তোমরা ভুইলা যাইও না,
                         আমি মরে গেলে আমায় 
                            তোমরা ভুইলা যাইও না,
                             আমার মরণ আসিবে কবে
                             কেউ তো জানে না,

তোমার আমার কে আপন
একটু ভাবো না,
যিনি আপন তিনি কাদেন
সোনার মদিনা,
সেই নবীজির দিদার পেতে
চলো মদিনা,
আমার মরণ আসিবে কখন
কেউ তো জানে না,

                    আমি চলে গেলে আমায়
                        তোমরা ভুইলা যাইও না,
                        আমি মরে গেলে আমায় 
                        তোমরা ভুইলা যাইও না,
                        আমার মরণ আসিবে কখন
                         কেউ তো জানে না,

কবর মাঝে মা-বাবা কে
দেখা যাবে না,
দেখবো যাকে তিনি হলেন
শাহে মদিনা,
ও ভাই বুঝবো তখন
নবী বিনে আপন কেহ না,
আমি বুঝবো তখন 
রসূল ছাড়া আর তো কেহ না,
আমার মরণ আসিবে কখন
কেউ তো জানে না,

আমি চলে গেলে আমায় 
তোমরা ভুইলা যাইও না,
আমি মরে গেলে গেলে 
আমায় তোমরা ভুইলা যাওনা
আমার মরণ আসিবে কখন
কেউ তো জানে না


Leave a Comment